প্রধানমন্ত্রীর আত্মীয় পরিচয়দানকারী প্রতারক আটক

দক্ষিণাঞ্চল ডেস্ক
রাজধানীর উত্তরায় অভিযান চালিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আত্মীয় ও গোয়েন্দা সংস্থার ঊর্ধ্বতন সেনা কর্মকর্তা হিসেবে পরিচয়দানকারী সাজ্জাদ হোসেন (৬২) নামে এক প্রতারককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। বৃহস্পতিবার দিনগত রাতে উত্তরা ১২ নম্বর সেক্টর এলাকা থেকে তাকে আটক করা হয়।
র‌্যাব-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সিপিসি-২) মেজর আবদুল­াহ আল মারুফ বাংলানিউজকে জানান, আটক সাজ্জাদের বাড়ি রংপুরে। তিনি নিজেকে সবসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ড. ওয়াজেদ মিয়ার বড় বোনের ছেলে হিসেবে পরিচয় দিয়ে আসছিলেন। এভাবে কয়েকবছর ধরে পরিচয় দিতে দিতে সর্বস্তরে একটা বিশ্বস্ততা অর্জন করে ফেলেন।
আর এ পরিচয়কে পুঁজি করে চাকরিতে নিয়োগসহ নানা ধরনের অবৈধ সুবিধার প্রলোভন দেখিয়ে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেন। এছাড়া প্রতারণার ক্ষেত্রে নিজেকে কখনো কখনো একটি গোয়েন্দা সংস্থার ঊর্ধ্বতন সেনা কর্মকর্তাও পরিচয় দিয়ে আসছিলেন।
মেজর আবদুল­াহ আল মারুফ আরো বলেন, আটক সাজ্জাদ আসলে কিছুই করতেন না। প্রতারণাই তার একমাত্র পেশা। শুক্রবার বিকেল ৫টায় টিকাটুলীতে র‌্যাব-৩ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.