প্রথম ইনিংসে মাত্র ১০৩ রান সংগ্রহ করেছে উইন্ডিজ সফররত বাংলাদেশ ক্রিকেট দল

ব্যাটারদের ব্যর্থতায় নিজেদের প্রথম ইনিংসে মাত্র ১০৩ রান সংগ্রহ করেছে উইন্ডিজ সফররত বাংলাদেশ ক্রিকেট দল। ক্যারিবীয়দের বোলিং তোপে শূন্য রানে সাজঘরে ফিরেছেন ছয় ব্যাটার।

অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে প্রথম দিনে ছিল বোলারদের রাজত্ব। চার পেসার এবং এক স্পিনারের সমন্বয়ে সাজানো ক্যারিবীয় বোলিং লাইন আপের কাছে কোণঠাসা হয়ে পড়ে টাইগাররা।

প্রথম ইনিংসে ৩২ ওভার ৫ বলের মুখোমুখি হওয়া টাইগারদের অসহয়াত্ব ছিল চোখে পরার মত। অধিনায়ক সাকিবের ৫১ এবং ওপেনার তামিমের ২৯ রানের কল্যাণে সংগ্রহ কোনরকম একশর কোটা পূর্ণ করেছে। নিজের খাতায় ১২ রান তুলেছেন ‍লিটন দাস, মেহেদি হাসান মিরাজের রান ছিল ২।

বল হাত দ্যুতি ছড়িয়েছেন ক্যারিবীয় পেসার জেইডেন সিলেস এবং আলজারি জোসেফ। গতিদানব কেমার রোচ এবং কাইল মায়ার্রস নিয়েছেন ২টি করে উইকেট।

দীর্ঘ ৪ বছর পর ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে বাংলাদেশ। তিন ফরম্যাটের সিরিজ খেলতে ক্যারিবিয় দ্বীপপুঞ্জে টাইগাররা। অ্যান্টিগায় প্রথম টেস্ট ম্যাচ দিয়ে শুরু হয় সাকিব আল হাসানদের মিশন। প্রথম টেস্টে ক্যারিবিয়ানদের হয়ে অভিষেক ঘটেছে তরুণ স্পিনার গুদাকেশ মতির। ম্যাচের একদিন আগে দলের সঙ্গে যোগ দেন পেসার কেমার রোচ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.