April 20, 2024
জাতীয়

প্রতিমন্ত্রী নসরুল হামিদের ফেইসবুক পাতা ও ইমেইল আইডি হ্যাকড

প্রতিমন্ত্রী নসরুল হামিদের ফেইসবুক পাতা ও ইমেইল আইডি হ্যাকড

 

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুনের পর এবার বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদের ফেইসবুক পাতা হ্যাক হয়েছে।
জবষধঃবফ ঝঃড়ৎরবং

শিল্পমন্ত্রীর ফেইসবুক আইডি ‘হ্যাকারের কবলে’

মাহজাবিন খালেদের ফেইসবুক ‘হ্যাকারের কবলে’

নসরুল হামিদের ভেরিফাইড ফেইসবুক পাতার পাশাপাশি ইমেইল আইডিও হ্যাক হয়েছে বলে জানিয়েছেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মীর আসলাম উদ্দীন।

তিনি শনিবার সকালে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “প্রতিমন্ত্রীর ফেইসবুক পেইজ বা ইমেইল আইডি থেকে কোনো স্ট্যাটাস বা মেইল পেলে অনুগ্রহ করে যাচাই করার অনুরোধ করছি।”

দুদিন আগেই শিল্পমন্ত্রীর ভেরিয়াইড ফেইসবুক আইডি হ্যাকড করার পর থানায় জিডি করা হয়।

নূরুল মজিদ হুমায়নের ভেরিফাইড ফেইসবুক পাতায় চকবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে পোস্ট দেওয়া হয়েছিল, পরে জানা যায় যে তার পাতা হ্যাকড।

শনিবার প্রথম প্রহরে (রাত ১টা ৩৯ মিনিট) নসরুল হামিদের ভেরিফাইড ফেইসবুক পাতায়ও একটি পোস্ট দেওয়া হয়। তাতে রাজনীতি ও গয়েশ্বর চন্দ্র রায়কে নিয়ে শঙ্কা প্রকাশ করে দেওয়া ওই পোস্টে অনেকের মধ্যে বিভ্রান্তি ছড়ায়।

এরপর রাত ৩টা ২২ মিনিটে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অফিসিয়াল ফেইসবুক পাতায় একটি স্ট্যাটাসে প্রতিমন্ত্রীর ফেইসবুক পাতা হ্যাক হওয়ার কথা জানানো হয়।

তাতে বলা হয়, “গতকাল থেকে মাননীয় বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী জনাব নসরুল হামিদ স্যারের ভেরিফাইড ফেসবুক পেজটি হ্যাকড হয়েছে। গতকালের পর থেকে এই পেইজে (ঘধংৎঁষ ঐধসরফ) প্রকাশিত যেকোন স্টেটাস জনাব নসরুল হামিদের বক্তব্য নয়। সবাইকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে।”

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *