February 25, 2024
আঞ্চলিক

প্রতিমন্ত্রির পদমর্যাদা পাওয়ায় কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেককে দক্ষিণাঞ্চল পত্রিকার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

নির্বাচিত হওয়ার এক বছর পর প্রতিমন্ত্রীর পদমর্যাদা পেয়েছেন খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। আজ সকাল ১১ টা ঘটিকায় দক্ষিণাঞ্চল পরিবার এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান পত্রিকার সম্পাদক, প্রকাশক সহ অন্যান্য অন্যান্য সাংবাদিকগণ। এ সময় উপস্থিত ছিলেন প্রকাশক ও সম্পাদক এস এম সাহিদ হোসেন, প্রধান সম্পাদক মারুফ হোসেন, বিশেষ প্রতিনিধি জয়নাল ফারাজী, ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক মিলন হোসেন, ফটো সাংবাদিক বাহার উদ্দিন সহ প্রমুখ।

উল্লেখ গতকাল এক বিশেষ প্রজ্ঞাপন জারি করে কেসিসি মেয়র তালুকার আব্দুল খালেক কে প্রতিমন্ত্রীর পদমর্যাদা প্রদান করা হয়। দক্ষিণাঞ্চল এর বিভিন্ন সংগঠন ও রাজনৈতিক দল মেয়র তালুকদার আব্দুল খালেককে প্রতিমন্ত্রীর মর্যাদা প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মন্ত্রিপরিষদ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও অভিনন্দন জানিয়েছেন ।

খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ এবং সংসদ সদস্যবৃন্দ এক বিবৃতিতে বলেন , এ মর্যাদা শুধু সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেককে নয়, এ মর্যাদা গোটা দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষকে দেয়া হয়েছে। একই সাথে এ অঞ্চলের উন্নয়নে যে সকল জটিল প্রতিবন্ধকতা ছিলো সেগুলি সমাধানে আরো একধাপ সহজ হয়ে গেলো।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *