প্রতিভা প্রি-ক্যাডেট স্কুলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

খানজাহান আলী থানা প্রতিনিধি

খুলনার ল্যাবরেটরি মোড়ের প্রতিভা প্রি-ক্যাডেট স্কুলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান গতকাল শুক্রবার বিকাল ৩টায় বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। বিদ্যালয় থেকে বিভিন্ন সরকারি স্কুলে ৩য় শ্রেণীতে চান্সপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেসিসি ১নং ওয়ার্ড কাউন্সিলর শেখ আব্দুর রাজ্জাক।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক মোঃ সাদেক হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয় ম্যানিজিং কমিটির সভাপতি মোঃ হাবিবুর রহমান, বিশিষ্ট শিক্ষানুরাগি মোঃ ইউনুছ মোড়ল, অভিভাবক প্রতিনিধি স.ম মোমরেজুুল ইসলাম। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন বাবু রাম প্রসাদ মন্ডল ও সিনিয়র শিক্ষিকা শারমিন স্মৃতি।

অনুষ্ঠানে ২০১৯ সালে গভঃ ল্যাবেরটরি হাই স্কুলে ১ম স্থান থেকে ১০ম স্থানসহ ১১৮ জনসহ খুলনার বিভিন্ন সরকারি ৩য় শ্রেনীতে চান্সপ্রাপ্ত মোট ১৩০জন কৃর্তি শিক্ষার্থীকে সংবর্ধনা ও পুরষ্কার প্রদান করা হয়। পরে স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহনে সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের ছাত্রছাত্রী, শিক্ষক, শিক্ষিকা, অভিভাবকসহ এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.