May 30, 2024
জাতীয়

পিরোজপুর-কলকাতা রুটে সরাসরি বাস সার্ভিস চালু

দক্ষিণাঞ্চল ডেস্ক

পিরোজপুর-কলকাতা রুটে গতকাল শুক্রবার থেকে সরাসরি বাস সার্ভিস শুরু হয়েছে। সকালে পিরোজপুর জেলা বাস টার্মিনাল থেকে গ্রীনলাইন পরিবহনের এই বাস সার্ভিসের উদ্বোধন করেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো.  সাজ্জাদ হোসেন এবং পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

পিরোজপুর জেলা বাস টার্মিনাল থেকে প্রতিদিন সকাল ৭টায় গ্রীনলাইন পরিবহনের একটি বাস ভারতের কলকাতার উদ্দেশে ছেড়ে যাবে এবং দুপুর ২টায় গন্তব্যে পৌঁছাবে। কলকাতা থেকেও একই সিডিউলে পিরোজপুরের উদ্দেশে ছেড়ে আসবে। পথে বাংলাদেশ ও ভারত সীমান্তের বেনাপোল ও পেট্রাপোল (হরিদাসপুর) পয়েন্টে স্বল্প সময়ে ইমিগ্রেশনসহ প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষ করা হবে।

পিরোজপুরের গ্রীনলাইন পরিবহনের কাউন্টার প্রতিনিধি মো. নজরুল ইসলাম বলেন, গ্রীনলাইন পরিবহনের শীতাতপ নিয়ন্ত্রিত চেয়ার কোচের ভাড়া ১২০০ টাকা এবং কলকাতা থেকে পিরোজপুরের ভাড়া ১০০০ রুপি নির্ধারণ করা হয়েছে। বেনাপল পর্যন্ত এই বাস সার্ভিসের ভাড়া নির্ধারণ করা হয়েছে ৮০০ টাকা।

গ্রীনলাইন পরিবহনের এই বাস সার্ভিসের পিরোজপুর ছাড়াও বাগেরহাট, খুলনা ও বেনাপোলে কাউন্টার থাকবে। পিরোজপুরে- ০১৯১৯১৬৬৫০০ ও ০১৯১৯৭৭৭৩০৩ মোবাইল নম্বরে কল করে টিকেট বুকিংসহ সব তথ্য পাওয়া যাবে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *