April 23, 2024
জাতীয়

পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ নেতা আহত

দক্ষিণাঞ্চল ডেস্ক
পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার মাহামুদ সজল (২৫)। গতকাল মঙ্গলবার দুপুর দেড়টার দিকে পৌর শহরের শহীদ ওমর ফারুক সড়কে রাব্বি নিউ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। ইফতেখার মাহামুদকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলামের অভিযোগ, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকের নের্তৃত্বে শহরের রাব্বি নিউ মার্কেটের সামনে ইফতেখার মাহামুদের ওপর হামলা করা হয়। ইফতেখার মাহমুদের মাথায় ধারালো অস্ত্রের আঘাত ও হাত পায়ে জখম করা হয়েছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করেছে।
এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান বলনে, আমি খুলনা থেকে চিকিৎসা শেষে বাসায় ফিরছিলাম। দুপুর দেড়টার দিকে রাব্বি নিউ মার্কেটের সামনে ইফতেখার মাহমুদ মোটরসাইকেল নিয়ে আমার বহরে ঢুকে পড়ে এবং বহরের একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় আমার লোকজন তাকে মারধর করে।
পিরোজপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক কর্মকর্তা ননী গোপাল রায় বলেন, সজলকে উন্নত চিকিৎসার জন্য বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) এস এম জিয়াউল হক বলেন, এ ঘটনায় পাঁচ জনকে আটক করা হয়েছে।
উলে­খ্য, গত রোববার (২৪ ফেব্র“য়ারি) দুপুরে অনিরুজ্জামান কলেজ ক্যাম্পাসে যান। সেসময় তার ওপর জিআই পাইপ নিয়ে হামলা করে সাত থেকে আট জন যুবক। জিআই পাইপের আঘাতে অনিরুজ্জামানের মাথা, হাত ও বুকে জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *