পিরোজপুরে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

দক্ষিণাঞ্চল ডেস্ক
পিরোজপুর শহরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিককে কুপিয়ে জখম করেছে একদল যুবক। গতকাল রোববার দুপুরে সরকারি সোহরাওয়ার্দী কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে বলে পিরোজপুর সদর থানার ওসি এস এম জিয়াউল হক জানিয়েছেন। আহত অনিরুজ্জামান অনিককে (২৮) পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অনিক পিরোজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলুর ছেলে।
প্রত্যক্ষদর্শী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাহাবুব রনি বলেন, দুপুরে তিনি অনিকের সঙ্গে সরকারি সোহরাওয়ার্দী কলেজ ক্যাম্পাসের ভিতরে অবস্থান করছিলেন। হঠাৎ কয়েকজন এসে তাদের উপর অতর্কিত হামলা চালায় এবং অনিককে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে।
তিনি জানান, ওই সময় কলেজের ভিতরের অন্য ছাত্ররা এগিয়ে এলে হামলাকারীরা রক্তাক্ত অবস্থায় অনিককে ফেলে রেখে পালিয়ে যায়। পরে অনিককে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নেওয়া হয়।
সদর হাসপাতালের আরএমও ননী গোপাল রায় বলেন, মাথা ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আহত হয়েছেন অনিক। তার চিকিৎসা চলছে।
ওসি জিয়াউল হক বলেন, কলেজ ক্যাম্পাসে ব্যানার টানানোকে কেন্দ্র করে বিরোধে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের উপর হামলা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জড়িতের গ্রেপ্তারের চেষ্টা এবং আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে তিনি জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.