April 24, 2024
জাতীয়

পিকনিকের আড়ালে ইয়াবা পাচার

দক্ষিণাঞ্চল ডেস্ক
যশোর থেকে বাস নিয়ে কক্সবাজার হয়ে টেকনাফ ও সেইন্ট মার্টিনে পিকনিকে গিয়ে ইয়াবা নিয়ে ফেরার পথে চট্টগ্রামে ধরা পড়েছেন ছয়জন। গতকাল শনিবার ভোরে চট্টগ্রাম নগরীর শাহ আমানত সেতু থেকে বাসটি আটক করে ছয়জনকে গ্রেপ্তার করে র‌্যাব। তারা হলেন- মো. আতিয়ার রহমান (৫৫), বাবলু (৪৭), ইকবাল হোসেন (৩৭), আমিনুর রহমান (২৫), জুয়েল (৩৯) ও মাসুদ রানা (৩১)। এদের মধ্যে জুয়েল বাসচালক।
র‌্যাব-৭ এর এএসপি মো. মাশকুর রহমান বলেন, বাসে মালামাল রাখার জায়গায় লুকানো দুই লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, আতিয়ার রহমান ওই বাসের মালিক। পিকনিকের আয়োজনও করে আতিয়ার। যশোর নগরী থেকে আনন্দভ্রমণের জন্য ৪০ জনকে নিয়ে তারা ৬ ফেব্র“য়ারি কক্সবাজার আসেন। সেখান থেকে যায় টেকনাফে।
র‌্যাব কর্মকর্তা মাশকুর রহমান বলেন, বাসের অন্য যাত্রীরা সেইন্ট মার্টিন গেলেও ছয়জন বাসটিসহ থেকে গিয়েছিলেন টেকনাফে। সেখান থেকেই তারা ইয়াবা নিয়ে আসেন। এই ছয়জন ইয়াবা নিয়ে আসার কথাটি স্বীকার করেছে। বাকিদের যাচাই করা হচ্ছে, বলেন র‌্যাব কর্মকর্তা মাশকুর। তিনি বলেন, এ ধরনের ঘটনা অভিনব। পিকনিকের আড়ালে ইয়াবা চালান নিয়ে যাওয়ার ঘটনা এই প্রথম ধরা পড়ল।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *