পাবনায় বিল দখলের বিরোধে যুবলীগ নেতা খুন

দক্ষিণাঞ্চল ডেস্ক
পাবনার আটঘরিয়ার ‘বিল দখল নিয়ে বিরোধের জেরে’ এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নে শ্রীপুর এলাকায় এ ঘটনা ঘটে বলে আতাইকুলা থানার ওসি মনিরুজ্জামান জানান। নিহত হাফিজুর রহমান কৈজুরী শ্রীপুর গ্রামের রতন হোসেনের ছেলে এবং লক্ষ্মীপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। হাফিজ এর আগে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টি এমএল (লাল পতাকা) এর আঞ্চলিক নেতা (আতাইকুলা) ছিলেন বলে এ পুলিশ কর্মকর্তা জানান।
ওসি বলেন, শ্রীপুর গ্রামের পাশের চতরা বিলের দখলকে কেন্দ্র করে হাফিজের সঙ্গে একই এলাকার সাব্বির হোসেনের বিরোধ চলছিল। এর জেরে শনিবার সন্ধ্যায় সাব্বির ও হাফিজের মধ্যে কথা কাটাকাটি হয়। রাতে হাফিজকে একা পেয়ে একদল সন্ত্রাসী তাকে কুপিয়ে জখম করে। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
স্থানীয়রা জানান, চতরা বিলে লাখ লাখ টাকার মাছ রয়েছে। বর্তমানে বিলে পানি কমে যাওয়ায় বিল দখলে নিয়ে স্থানীয় দুই পক্ষের মধ্যে বিরোধ চলছিল। এর জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে সাব্বির জড়িত থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন ওসি। তিনি বলেন, ঘটনার পর থেকে সাব্বির পলতক রয়েছে। তাকে আটক করতে অভিযান চালানো হচ্ছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.