পাবনায় পাঁচ ডাকাত গ্রেফতার

দক্ষিণাঞ্চল ডেস্ক
পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র ও অন্যান্য সরঞ্জামসহ একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে পাবনার পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, বৃহস্পতিবার রাতে পাবনা সদর থানা পুলিশ জানতে পারে যে, একটি সংঘবদ্ধ ডাকাত দল পাবনা সদর উপজেলার গাছপাড়া-টেবুনিয়া বাইপাস সড়কের নুরপুর নামকস্থানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ৫ ডাকাতকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো, সদর উপজেলার নয়নামতি গ্রামের আজমতের ছেলে আব্দুর রাজ্জাক কালু (৩৩), চক পৈলানপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে রিপন শেখ(৩০), নুরপুর পাঁচ পুকুর এলাকার ইয়াকুবের পালিত ছেলে কাওছার ওরফে গাফ্ফার (২৪), কাচারি পাড়া এলাকার মৃত ছাত্তার প্রামানিকের ছেলে বাবু ইসলাম (৩২) ও চাটমোহর উপজেলার হরিপুর গ্রামের আফজাল সরকারের ছেলে আরিফ(২৬)। এ সময় তাদের কাছ থেকে পুলিশ ১টি কালো রঙের (ঢাকা মেট্রো- চ-১৫-২০১৯) হাইচ মাইক্রোবাস, ২টি চাইনিজ কুড়াল, ধারালো তরবারী ও ছোরা সহ ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করা হয়।
এ অভিযান কালে পালিয়ে যেতে সক্ষম হয় ডাকাত দলের সর্দার ও মাইক্রোবাসের মালিক সদর উপজেলার নুরপুর এলাকার ইয়াকুব আলীর ছেলে আমিরুল (৩৮)।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার শামিমা আখতার জানান, গ্রেপ্তারকৃত ডাকাতদের নামে বগুড়া সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এদের সঙ্গে আরো কারা কারা জড়িত তা তদন্ত করে তাদেরকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.