February 25, 2024
আঞ্চলিক

পাটকল শ্রমিকদের বকেয়া মজুরী পরিশোধের দাবিতে স্মারকলিপি

গতকাল সোমবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ রাষ্ট্রয়াত্ব পাটকল সিবিএ-ননসিবিএ ঐক্য পরিষদ ও সম্মিলিত নাগরিক পরিষদ খুলনা উদ্যোগে খুলনা জেলা প্রশাসক চত্ত¡রে পাটকল শ্রমিকদের বকেয়া মজুরী পরিষোধ, মুজুরি কমিশন গঠন ও রাষ্ট্রায়ত্ত মিলগুলোকে আধুনিকায়নসহ ৯ দফা দাবী আদায়ে অবস্থান কর্মসূচি ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

স্মারকলিপি গ্রহণ করেন খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। বাংলাদেশ রাষ্ট্রায়ত্ত পাটকল সিবিএ-ননসিবিএ ঐক্য পরিষদ ও সম্মিলিত নাগরিক পরিষদ এর আয়োজনের সভাপতিত্ব করেন সম্মিলিত নাগরিক পরিষদ এর আহবায়ক এ্যাড. কুদরত-ই খুদা, এবং পরিচালনা করেন নারী নেত্রী সুতপা বেদজ্ঞ ও নাগরিক নেতা আফজাল হোসেন রাজু।

অবস্থান ও স্মারকলিপি প্রদান কর্মসূচিতে বক্তব্য রাখেন এস.এ রশিদ, এ্যাড. মিনা মিজানুর রহমান, এইচ.এম শাহাদাৎ, শেখ আশরাফউজ জামান, মোঃ খালিদ হোসেন, এ্যাড. নুরুল হাসান রুবা, এ্যাড. মোল্লা মশিযুর রহমান নান্নু, জনার্দন দত্ত নান্টু, কহিনুর আক্তার কনা, মনিরুজ্জামান রহিম, কাজী দেলোয়ার হোসেন, মোস্তফা খালিদ খসরু, সোহরাব হোসেন, শ্রমিক নেতা মুরাদ হোসেন, খলিলুর রহমান, এ্যাড. আ ফ ম মহাসীন, মনিরুল হক বাচ্চু, মিজানুর রহমান বাবু, মেরীনা জুথি প্রমুখ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *