পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়ন জমা

 

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ দিনে চেয়ারম্যান পদে ৪, ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যানপদে ৬ প্রার্থী সহ মোট ১৪জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। সোমবার সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ইউএনও জুলিয়া সুকায়না ও দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কর্মকর্তা সহকারী কমিশনার (ভূমি) ডাঃ মোঃ আব্দুল আউয়ালের নিকট প্রার্থীরা মনোনয়ন জমা দেন।

চেয়ারম্যান পদে ৪ প্রার্থীরা হলেন, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও জেলা সহ-সভাপতি গাজী মোহাম্মদ আলী, উপজেলা আ’লীগের সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রশীদুজ্জামান, জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতা সাবেক সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ শেখ মোঃ নুরুল হকের জ্যেষ্ঠপুত্র শেখ মনিরুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ্যাডঃ শেখ আবুল কালাম আজাদ।

৪ ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, সাবেক ভাইস চেয়ারম্যান কৃষ্ণপদ মন্ডল, উপজেলা আ’লীগনেতা শিহাব উদ্দীন ফিরোজ বুলু, শিক্ষক সুকৃতি মোহন সরকার ও উপজেলা তাঁতীলীগের সভাপতি দেবব্রত রায়।

৬ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মাসুমা খাতুন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ময়না খাতুন, সাধারণ সম্পাদক ফাতেমাতুজ্জোহরা রূপা, পৌর মহিলা আ’লীগের সভাপতি শেখ জুলি, উপজেলা যুবলীগের সাবেক মহিলা সম্পাদক ও সাবেক ইউপি সদস্য নাজমা কামাল, ও উপজেলা মহিলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক লিপিকা ঢালী। ১৪ প্রার্থীর মধ্যে আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী গাজী মোহাম্মদ আলী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন জমা দিয়েছেন বলে জানা গেছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.