পাইকগাছায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত

পাইকগাছা প্রতিনিধি
পাইকগাছায় বাস ও নছিমনের সাথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুই জন নিহত হয়েছে। নিহত শিশু আল-আমিন উপজেলার খড়িয়া গ্রামের মিজানুর গাজীর ছেলে ও ফজলু গাজী (৩৫) একই এলাকার সুরোত গাজীর ছেলে। পুলিশ ঘাতক বাসটিকে জব্দ করেছে।
আহত নছিমন চালক মিজানুর জানান, রোববার ঝিকরগাছা থেকে নছিমন যোগে আমরা বাড়ি আসতে ছিলাম। পথিমধ্যে বিকাল পৌনে ৩টার দিকে আগড়ঘাটা বাজার মোড়ে পৌছালে পাইকগাছা থেকে ছেড়ে আসা খুলনা-ব-৬৪১ নং খুলনাগামী যাত্রীবাহী বাস নছিমনকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আমার ৪ বছরের শিশু ছেলে আল-আমিন মারা যায়। ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন জানান, আহত দু’জনের মধ্যে ফজলুর অবস্থা আশংকাজনক হওয়ায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেওয়ার পথে পথিমধ্যেই সে মারা যায়।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ প্রশান্ত কুমার মন্ডল জানান, শিশু আল-আমিনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। অপর দিকে আহত দু’জনের মধ্যে মিজানুরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং ফজলুর ডান পা ভেঙ্গে মাংস বেরিয়ে প্রচুর রক্ত ক্ষরণ হওয়ায় তাকে খুলনায় প্রেরণ করা হয়। ওসি আমিনুল ইসলাম বিপ্লব দু’জন নিহত হওয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.