May 8, 2024
আঞ্চলিক

পাইকগাছায় যুবককে নদীর চরে নিয়ে বেদম মারপিট

 

 

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় এক যুবককে ডেকে নিয়ে নদীর চরে ফেলে পিটিয়ে রক্তাক্ত জখমের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ৯টায় মাছ ধরার কথা বলে কয়েকজন যুবক উপজেলার পাটকেলপোতার লতিফ মোড়লের ছেলে হাইমুলকে ডেকে নিয়ে যায়। পাটকেলপোতার নদীর চরে উক্ত যুবককে মারপিট করতে থাকলে মাছ ধরতে যাওয়া স্থানীয় বারিকুল ইসলাম, মঈদুল মোড়ল, আতাউর রহমান আহত যুবককে নদীর অজ্ঞান অবস্থায় দেখতে পায়। লোকজনের উপস্থিতি টের দুস্কৃতিকারীরা পালিয়ে যায়। অজ্ঞাত মোবাইল থেকে রাত আনুমানিক ১২টায় আহতের বাড়ীতে সংবাদ দেয়। রাত আনুমানিক ৪টায় বারিকুল ও আতাউর রহমান ট্রলারযোগে আহত হাইমুলকে তার পিতা-মাতার কাছে পৌছে দেয়। ঐ রাতেই তাকে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থা আশংকাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় আহতের পিতা লতিফ মোড়ল বাদী হয়ে পাটকেলপোতা গ্রামের মুজিবর মোড়লের ছেলে জাহাঙ্গীর মোড়ল, পাগলা মোড়লের ছেলে হারুন মোড়ল, সাকাত মোড়লের ছেলে সাইফুল মোড়ল, লালু বেগমের ছেলে বাপ্পী সরদারের নামে থানায় অভিযোগ দায়ের করেছে। কি কারণে তাকে মারপিট করা হয়েছে তা জানা যায়নি। ওসি এমদাদুল হক শেখ জানান, অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *