April 13, 2024
আঞ্চলিক

পাইকগাছায় মটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মনিরুলের মতবিনিময়

 

পাইকগাছা প্রতিনিধি

মটরসাইকেল প্রতীকের পাইকগাছা উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম বলেছেন, এলাকার দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের মানুষের দাবীর প্রেক্ষিতে উপজেলা পরিষদ নির্বাচন করছি। আমার পিতা আলহাজ্ব এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক অত্র এলাকার দুই বার সফল সংসদ সদস্য ছিলেন। কলেজ জাতীয়করণসহ এলাকার যত উন্নয়ন তার বেশিরভাগ তিনিই করেছেন।

এলাকার মানুষ তাকে উন্নয়নের রূপকার হিসাবে খ্যাতি দিয়েছেন। ১৯৯১ সাল থেকে পিতার সাথে থেকেই এলাকার উন্নয়নে সহযোগিতা এবং মানুষের সেবা করে আসছি। এলাকার এমন কোন জায়গা নাই যেখানে আমার পদার্পন নাই। এলাকার প্রতিটি মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক রয়েছে। এমপি পুত্র হিসাবে কখনো ক্ষমতার অপব্যবহার কিংবা কারো ক্ষতি করি নাই। উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন প্রসঙ্গে তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনে বয়সের কারণে আমার পিতা মনোনয়ন বঞ্চিত হয়েছিলেন।

এলাকাবাসীর প্রত্যাশা ছিলো উপজেলা নির্বাচনে আমি মনোনয়ন পাইবো। সকলের দোয়া এবং আশীর্বাদে মনোনয়ন বোর্ড দলীয় প্রার্থী হিসাবে সিদ্ধান্তও নিয়েছিল। কিন্তু অদৃশ্য কারণে শেষমেষ সিদ্ধান্তটি পাল্টে যায়। এতে এলাকার মানুষ ও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা হতাশ হয় এবং আমাকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করার অনুরোধ করেন। মানুষের অনুরোধে মটরসাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করছি। এবারের নির্বাচনে দলীয় ভাবেও দলের জনপ্রিয় নেতাকর্মীদের জন্য স্বতন্ত্র নির্বাচন করার সুযোগ রাখা হয়েছে। তিনি বলেন, এলাকা নেতৃত্ব শূন্য করতে একটি মহল অপতৎপরতা চালাচ্ছে। মহলটি দলীয় নেতাকর্মী সহ সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে। এ ধরণের অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩১ মার্চ পঞ্চম উপজেলা নির্বাচনে মটরসাইকেল প্রতীকে ভোট দিতে তিনি সকলের প্রতি আহŸান জানান। জেলা ও উপজেলা আওয়ামী লীগনেতা শেখ মনিরুল মঙ্গলবার দুপুরে পাইকগাছা সরকারি কলেজের শিক্ষকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। তিনি নির্বাচিত হলে সুষম উন্নয়ন, উপজেলা পরিষদকে ডিজিটাল ও আধুনিকায়ন করার প্রত্যয় ব্যক্ত করেন। পরে তিনি গড়ইখালী সহ উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এ সময় দলীয় নেতাকর্মী ও কর্মী সমর্থকরা তার সাথে ছিলেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *