May 29, 2024
আঞ্চলিক

পাইকগাছায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনে জাল জালিয়াতির অভিযোগ

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছার কেডি শাহাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনের প্রার্থীদের যাচাই-বাছাই কার্যক্রম সোমবার বিকালে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে অনুষ্ঠিত হয়। যাচাই-বাছাই শেষে জাল স্বাক্ষরের অভিযোগে দাতা সদস্য প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান এসএম আনিছুর রহমানের মনোনয়ন বাতিল করা হয় এবং প্যানেল চেয়ারম্যান আহসান উল্লাহকে দাতা এবং একমাত্র মহিলা সদস্য প্রার্থী অঞ্জনা গোড়াইকে বিনাপ্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে ৫ জন দাতা সদস্যের মধ্যে এসএম আনিছুর রহমান ও আহসান উল্লাহ দাতা সদস্য প্রার্থী হন। উভয় প্রার্থী ৩ জনের সমর্থনের স্বাক্ষর নিয়ে মনোনয়ন জমা দিলে যাচাই-বাছাই কালে দাতা সদস্য দেবব্রত কুমার মন্ডল নিজে উপস্থিত হয়ে আনিছুর রহমানের মনোনয়নে স্বাক্ষর দেননি মর্মে বিষয়টি নিশ্চিত করেন।

যার ফলে প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনিছুর রহমানের মনোনয়ন বাতিল করে আহসান উল্লাহর মনোনয়ন বৈধ ও দাতা সদস্য নির্বাচিত ঘোষনা করেন। অপরদিকে ৪ পুরুষ অভিভাবক সদস্য পদে প্রতিদ্ব›দ্বী ৭ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়।

যার মধ্যে রেজাউল সরদার (ফুটবল), ইসরাফিল হোসেন (আম), নজরুল ইসলাম হিরা (ছাতা), এ্যাডঃ পঙ্কোজ ধর (চেয়ার), কামরুল ইসলাম (মাছ), মোহাঃ সিদ্দিকী (পাখা) ও মতলেব গাজী (মোরগ)। স্বাক্ষর জালের বিষয়টি অস্বীকার করেন এসএম আনিছুর রহমান।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *