পাইকগাছায় বিদেশী বন্দুকসহ যুবক আটক

 

 

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছা থানা পুলিশ বিদেশী বন্দুক সহ এক যুবককে আটক করেছে। এ ঘটনায় থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। ওসি এমদাদুল হক শেখ জানান, সম্প্রতি কিছু দুস্কৃতিকারী এলাকায় অপরাধমূলক কর্মকান্ডের অপতৎপরতা চালিয়ে আসছে। এরই প্রেক্ষিতে বুধবার বিকালে শিববাটী ব্রীজ ও আলমতলা সড়কের মাঝ বরাবর পুলিশী চেকপোস্ট বসানো হয়। এ সময় সড়ক দিয়ে যাতায়াত করার সময় উপজেলার আলমতলা গ্রামের বরকত সরদারের ছেলে আসিফ ইকবাল (১৯) এর গতিবিধি সন্দেহ হলে পুলিশ তার গতিরোধ করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে চুরি, ছিনতাই সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সাথে সংশ্লিষ্টতা থাকার কথা স্বীকার করে। সে লুকিয়ে রাখা অস্ত্রের কথা উল্লেখ করে স্বীকার করে শাওন, বাদশা ও রহিম নামে আরো তিন যুবক সহ তারা অনেকেই অস্ত্রের ভয় দেখিয়ে এলাকায় বিভিন্ন অপরাধমূলক কাজ করেছে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক থানার এসআই মহিউদ্দীন আহম্মেদ, অখিল রায়, অনিষ মন্ডল ও এএসআই জাকির সহ থানা পুলিশ অভিযান চালিয়ে শিববাটী-আলমতলা সড়কের মধ্যবর্তী ইব্রাহীম গার্ডেনের রেস্ট হাউজের পাশের ঝোপের মধ্য থেকে একটি বিদেশী বন্দুক ও ৩ রাউন্ড বন্দুকের কার্তুজ উদ্ধার করে।

এ ঘটনায় এসআই মহিউদ্দীন বাদী হয়ে আটক আসিফ ইকবাল ও কেওড়াতলা গ্রামের মান্নানের ছেলে শাওন (২১), আলমতলা গ্রামের সেলিমের ছেলে বাদশা (২০) ও লস্কর গ্রামের নূর আলীর ছেলে রহিম (২২) কে পলাকত আসামীকে করে থানায় অস্ত্র আইনে মামলা করেছে। যার নং- ৩১, তাং- ২৬/০৬/১৯ইং।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *