পাইকগাছায় প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছায় প্রতিপক্ষ প্রতিবেশীদের হামলায় দুই নারী গুরুতর আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় এজাহার দায়ের হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রাপ্ত অভিযোগে জানাগেছে, উপজেলার গদাইপুর গ্রামের নূর আলী সরদারদের সাথে প্রতিবেশী মোমিন সরদার গংদের সাথে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। বিরোধের জের হিসেবে ঘটনার দিন মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে মোমিন ও তার স্ত্রী তছিবা বেগম নূর আলীর বাড়ীতে প্রবেশ করে তার স্ত্রী পারুল বেগম (৩০) কে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এর প্রতিবাদ করলে স্বামী বাড়ীতে না থাকার সুযোগে মোমিন ও তার স্ত্রী পারুল বেগম ও তার মেয়ে মিমের উপর হামলা করে বেদম মারপিট করে। এতে তারা মা-মেয়ে গুরুতর আহত হয়ে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে খবর পেয়ে থানা পুলিশের এসআই মিন্টু মিয়া আহতদের দেখতে হাসপাতালে যান।

এ ঘটনায় পারুলের স্বামী নূর আলী বাদী হয়ে মোমিন ও তার স্ত্রী তছিবা এবং আরিফা বেগমসহ প্রতিপক্ষদের আসামী করে থানায় এজাহার দায়ের করেছে। এ ব্যাপারে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে থানা পুলিশ জানিয়েছে।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.