পাইকগাছায় উজ্জ্বল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছায় উজ্জ্বল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় দেবদুয়ার ইউনাইটেড ক্রিকেট একাদশকে পরাজিত করে কয়রা আর্যা ক্রিকেট একাদশ জয়লাভ করেছে। সড়ক দূর্ঘটনায় নিহত পাইকগাছা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি উজ্জ্বল স্মরণে সরকারি উচ্চ বিদ্যালয়ের ফ্রেন্ডস ফেডারেশন ২০০৩ ব্যাচ এ টুর্নামেন্টের আয়োজন করে। বুধবার সকালে সরকারি কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অধ্যক্ষ মিহির বরণ মন্ডল, প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকার, পাউবো’র উপ-সহকারী প্রকৌশলী ফরিদ উদ্দীন, কাউন্সিলর রবি শংকর মন্ডল, অনাথ বন্ধু মন্ডল, কেন্দ্রীয় ছাত্রলীগনেতা আফি আজাদ বান্টি, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, যুগ্ম-সম্পাদক এন ইসলাম সাগর, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম, আব্দুল গফফার মোড়ল, কবির উদ্দীন সরদার, শফিকুল ইসলাম মোড়ল ও ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি।

টসে জিতে কয়রা ক্রিকেট একাদশের অধিনায়ক ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। দেবদুয়ার ক্রিকেট একাদশ ২৩ ওভারে সব কটি উইকেট হারিয়ে ৯৭ রান সংগ্রহ করে। জবাবে ১৯ ওভার ২ বলে ২ উইকেট হাতে থাকতেই জয় নিশ্চিত করে কয়রা ক্রিকেট একাদশ। খেলায় ১৮ বলে ৩০ রান এবং ৫ ওভার বল করে ৮ রান খরচ করে ৩টি মিডিন ও ২ উইকেট নেওয়ার সুবাদে কয়রার সালমান ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। পরিচালকের দায়িত্ব পালন করেন জাফর ইকবাল ও অসীম কুমার সানা। ধারাভাষ্যে ছিলেন, এ্যাডঃ মঞ্জুরুল হাসান ও রইচ উদ্দীন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.