April 23, 2024
জাতীয়

পঞ্চগড়ে বাড়িতে আগুন লেগে বৃদ্ধা নিহত

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় বাড়িতে আগুন লেগে এক বৃদ্ধা পুড়ে নিহত হয়েছেন। উপজেলার ছোট দাপ গ্রামের এ অগ্নিকাণ্ডে পাঁচটি পরিববারের ১৪টি ঘর পুড়ে গেছে বলে জানিয়েছেন জেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নিরঞ্জন সরকার। নিহত রহিমা খাতুন (৬০) ওই গ্রামের বিশু মোহাম্মদের স্ত্রী।

ফায়ার সার্ভিস কর্মকর্তা নিরঞ্জন পরিবারের বরাতে বলেন, শুক্রবার দুপুরে রহিমার রান্নাঘারের চুলা থেকে আগুনের উৎপত্তি হয়। পরে তা চারদিক ছড়িয়ে পড়ে। আগুনের মধ্যে ঝুঁকি নিয়ে রহিমা শোবার ঘরে রাখা ৫০ হাজার টাকা আনতে গিয়ে আর বের হতে পারেননি। তিনি অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান।

এছাড়া আগুন নেভাতে গিয়ে রহিমার ছেলে জুয়েল রানা (৪০) ও সোহেল (৩৫) নামে এক ব্যক্তি আহত হয়েছেন জানিয়ে তিনি বলেন, আগুনে রানার বাড়িঘর ছাড়াও মো. ইসলাম, সোহেল, হাজিরুল ইসলাম ও রবিউল ইসলামের বাড়িঘর সম্পূর্ণ পড়ে গেছে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

লাশ দাফনের জন্য নিহত রহিমার পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা সহায়তা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন সুলতানা। এছাড়া ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে শুকনো খাবার, কম্বল ও চাল দেওয়া হয়েছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *