নড়াইলে বন্দুকযুদ্ধে ১৩ মামলার আসামি নিহত

দক্ষিণাঞ্চল ডেস্ক
নড়াইলের সদর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছে; যার বিরুদ্ধে এক ডজনের বেশি মামলা রয়েছে। নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, বুধবার ভোর ৩টার দিকে উপজেলার কাড়ারবিল এলাকার নড়াইল-নওয়াপাড়া সড়কে ওই গোলাগুলির ঘটনা ঘটে। নিহত রুম্মান হোসেন রোমিও (২৮) নড়াইল সদরের মুধুরগাতি গ্রামের মিজানুর রহমানের ছেলে। তার বিরুদ্ধে হত্যা ও ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে নড়াইল, যশোর ও অভয়নগর থানায় ১৩টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।
ওসি বলেন, একদল সন্ত্রাসী কাড়ারবিল এলাকায় অবস্থান করছে খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করে। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় ‘শীর্ষ সন্ত্রাসী’ রোমিওকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিসৎকেরা তাকে মৃত ঘোষণা করেন।
এ সময় তিন পুলিশ সদস্য আহত হলে তাদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় বলে এ পুলিশ কর্মকর্তা জানান। এছাড়া ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধারের খবরও জানিয়েছে পুলিশ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.