নড়াইলে ঘেরে মাছের পাশাপাশি গাঁজা চাষ, আটক ২

 নড়াইলে ঘেরে মাছ চাষের পাশাপাশি গাঁজা ও চাষ করছিলেন দুই যুবক কিন্তু শেষ রক্ষা হয়নি পুলিশের জালে আটকা পড়ল দুই গাঁজা চাষী।
ঘটনাটি ঘটেছে নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ী বিলের একটি মাছের ঘেরে। ঘেরের পাড়ে গাঁজা চাষের অপরাধে দুই শ্রমিককে আটক করেছে কালিয়া থানা পুলিশ।
সোমবার (২৩ মে) দুপুরে কালিয়া থানা পুলিশ গাঁজা গাছসহ দুই যুবক আটক করে। আটককৃতরা হলো যশোর সদর উপজেলার রামকৃষ্ণ আশ্রম রোডের সৌরভ হোসেনের ছেলে ইয়াসিন হোসেন (২৭) ও যশোরের চৌগাছা উপজেলার ধুলিয়ানা গ্রামের শরীফুল ইসলামের ছেলে শাকিল হোসেন (১৯)। পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার চাচুড়ী বিলের পার্শ্ববর্তী আটলিয়া গ্রামের মাহিম শেখ ও আলম শেখের মাছের ঘেরে ইয়াসিন ও শাকিল কর্মচারী হিসেবে কাজ করত। সে সুযোগে তারা সেখানে গাঁজার চাষ করে আসছিলেন।
এমন খবর পেয়ে কালিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মারুফ হাসানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে গাঁজা গাছসহ তাদের আটক করেন। এ বিষয়ে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম  জানান, মাছের ঘেরে গাঁজা চাষের অপরাধে ২ জন কে আটক করা হয়েছে, তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.