নেত্রকোণায় প্রতিবন্ধী তরুণীকে ‘ধর্ষণ’, যুবক আটক

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

নেত্রকোণার বারহাট্টা উপজেলায় এক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে; এ ঘটনায় এক পুলিশ যুবককে আটক করেছে। সোমরার বাউশি ইউনিয়নের শেখেরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে বলে মেয়েটির (২০) বাবা বারহাট্টা থানায় করা মামলায় উলে­খ করেছেন।

ধর্ষণে জড়িত সন্দেহে মঙ্গলবার মধ্যরাতে নিজ বাড়ি থেকে আল-আমীন  (৩০) নামে এক যুবককে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। আল-আমীন উপজেলার বাউশি ইউনিয়নের শেখেরপাড়া গ্রামের শান্ত ফকিরের ছেলে। বুধবার অতিরিক্ত পুলিশ সুপার (বারহাট্টা সার্কেল) মোহাম্মদ শফিউল আলম ও বারহাট্টা থানার ওসি বদরুল আলম খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মামলার বরাত দিয়ে ওসি বলেন, অন্যদিনের মতো শারীরিক ও মানসিক প্রতিবন্ধী মেয়েকে বাড়িতে রেখে সোমবার সকালেও অন্যের বাড়িতে কাজ করতে যান বাবা ও মা। এই সুযোগে আল-আমীন ঘরে ঢুকে মেয়েটিকে ধর্ষণ করে। এলাকার লোকজনের উপস্থিতি টের পেয়ে আল-আমীন পালিয়ে যায়।

পরে প্রতিবেশীরা মেয়েটির মা-বাবাকে খবর দেন। এরপর মেয়েটির বাবা ধর্ষণের অভিযোগে থানায় মামলা করেন বলে ওসি জানান। আল-আমীনকে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষার করা হয়েছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.