নুসরাত হত্যা: আরেক আসামি শাকিল গ্রেপ্তার

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

ফেনীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার আরেক আসামি মহিউদ্দিন শাকিলকে গ্রেপ্তার করেছে পিবিআই। গতকাল বৃহস্পতিবার বিকালে ফেনী শহরের উকিলপাড়া থেকে তাকে আটক করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই-এর পরিদর্শক শাহ আলম জানান, নুসরাত হত্যা মামলায় রিমান্ডে থাকা আসামি ও ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়া কয়েকজন আসামির তথ্যের ভিত্তিতে ঘটনার দিন মাদরাসার গেইট পাহারায় থাকা পলাতক আসামি মহিউদ্দিন শাকিলকে আটক করেছে পিবিআই। শাকিল সোনাগাজী উপজেলার উত্তর চরচান্দিয়া গ্রামের রুহুল আমিনের ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন।

আলোচিত এ মামলায় এ পর্যন্ত এজহারভুক্ত আট আসামিসহ ২১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ও পিবিআই। এদের মধ্যে আটজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। গত ৬ এপ্রিল সকালে নুসরাত আলিমের আরবি প্রথম পত্র পরীক্ষা দিতে মাদরাসায় গেলে একদল মুখোশপরা লোক তার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে গত ১০ এপ্রিল রাতে তার মৃত্যু হয়।

এ ঘটনায় মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলাকে প্রধান আসামি করে আটজনের নাম উলে­খ করে অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করে নুসরাতের ভাই মাহমুদুল হাসান নোমান ৮ এপ্রিল সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.