June 19, 2024
জাতীয়

নির্বাচন ঘিরে অরাজকতা বরদাশত করা হবে না: আইজিপি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, উপজেলা নির্বাচনকে ঘিরে কোথাও কোনো ধরনের অরাজকতা আমরা বরদাশত করবো না। যেভাবে একটি সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করা যায়, সে বিষয়ে সুস্পষ্ট বার্তা সব পুলিশ সুপারসহ সিনিয়র অফিসারদের পৌঁছে দেওয়া হয়েছে। গতকাল বিকেলে কুমিল্লা পুলিশ লাইন্স মাঠে কুমিল্লায় বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইজিপি এ কথা বলেন।
এর আগে বিকেল সোয়া ৩টায় বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন ও ক্রীড়া মশাল প্রজ্জ্বলন করেন আইজিপি। এ সময় মাঠজুড়ে বিভিন্ন রংয়ের বেলুন উড়ানো হয়। এরপর পুলিশ লাইন্সে ছয়তলা বিশিষ্ট শহীদ মুক্তিযোদ্ধা পুলিশ সুপার মুন্সী কবির উদ্দিন আহমেদ ভবন উদ্বোধন করেন তিনি।
পরে আইজিপি বার্ষিকী ক্রীড়া প্রতিযোগিতা উপভোগ করেন। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী হাবিবা জাবেদ ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক। সভাপতিত্ব করেন কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *