April 16, 2024
খেলাধুলালেটেস্ট

নিউজিল্যান্ড থেকে ক্রিকেটাররা নিরাপদে দেশে ফেরায় বিসিবির বিশেষ দোয়া

নিউজিল্যান্ড থেকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা নিরাপদে দেশে ফেরায় আজ বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
নিউজিল্যান্ডের ক্রাইসচার্চের আল নূর মসজিদে সশস্ত্র হামলায় বিপুল সংখ্যক মুসল্লী প্রাণ হারিয়েছে। জুমার নামাজ পড়তে এ সময় ওই মসজিদে যান টাইগার দলের ক্রিকেটাররা। তবে সৌভাগ্যবশত মসজিদে তাদের প্রবেশের তিন চার মিনিট আগেই সেখানে শুরু হয় বেপরোয়া গুলিবর্ষণ। যে কারণে মাঝপথ থেকেই ফিরে আসেন তারা। ওই ঘটনায় ৩ জন বাংলাদেশীসহ ৫০জন মুসল্লী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অনেকে।
লোমহর্ষক এই ঘটনা থেকে মাহমুদুল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, মুশফিকুর রহিমসহ টাইগার ক্রিকেটারদের নিরাপদে প্রত্যাবর্তনে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম প্রাঙ্গণে আজ এই বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি, ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্তাজা এমপি, সাবেক অধিনায়ক এবং জাতীয় দলের বর্তমান ও সাবেক ক্রিকেটাররাসহ বিসিবি কর্মকর্তারা।
এ সময় বিসিবি সভাপতি বলেন যে, ওই ঘটনায় টাইগার দলের অনেক খেলোয়াড় মানসিকভাবে ভেঙ্গে পড়েছে। তবে অনেকেই ওই চাপ কাটিয়ে ঘরোয়া ক্রিকেট ঢাকা প্রিমিয়ার লীগে (ডিপিএল) যোগ দিয়েছেন। রাজধানীর বিভিন্ন ভেন্যুতে কাল থেকে শুরু হচ্ছে এই টুর্নামেন্ট।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *