July 27, 2024
আঞ্চলিক

  নারী ও শিশু অধিকার ফোরাম খুলনা মহানগর শাখা গঠিত

খবর বিজ্ঞপ্তি

নগর বিএনপির সাধারণ সম্পাদক ও কেসিসি’র সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মনিরুজ্জামান মনিকে আহবায়ক এবং মহিলাদল নগর শাখার সভাপতি রেহানা ঈসাকে সদস্য সচিব করে ২৭ সদস্য বিশিষ্ট ‘নারী ও শিশু অধিকার ফোরাম’ খুলনা মহানগর শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। একইসঙ্গে কমিটিতে সাংবাদিক মুহাম্মদ নূরুজ্জামানকে প্রচার সম্পাদক এবং পরিবেশ সংগঠক মাহবুব আলম বাদশাকে দপ্তর সম্পাদক মনোনীত করা হয়।

গতকাল শনিবার বিকেলে নগর বিএনপি কার্যালয়ে কমিটি গঠনের লক্ষে অনুষ্ঠিত এক সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ও কেসিসি’র সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মনিরুজ্জামান মনি।

কমিটির সদস্যরা হলেন- অধ্যক্ষ (অব.) গুলশান আরা বেগম, অ্যাডঃ মোমিনুল ইসলাম, ওয়ার্ড কাউন্সিলর হাফিজুর রহমান মনি, মেহেদী হাসান দীপু, আরএফ হাসনা হেনা, মোছাঃ আনজিরা খাতুন, কাওছারী জাহান মঞ্জু, মো. সিরাজুল ইসলাম, আফরোজা জামান, শাহনাজ সরোয়ার, গৌতম কুমার হারু, অ্যাডঃ  ফাতেমা খন্দকার  রীমা, মো. শাহাব উদ্দীন আহম্মদ, অ্যাডঃ নাঈমা আকতার, অ্যাডঃ কানিজ ফাতেমা আমিন, ইসমত আরা বেগম কাঁকন, ডা. খান আরিফুল হক, চমন আকতার, শাহনাজ পারভীন, মোহাম্মদ মিলন, মোল্লা মুজিবর রহমান, মাজেদা খাতুন ও অ্যাডঃ রেবেকা সুলতানা।

সভায় নগরীর ৩১টি ওয়ার্ড এবং নগরীভূক্ত এলাকাগুলো থেকে একজন করে প্রতিনিধি কমিটিতে অন্তর্ভূক্ত করে পূর্ণাঙ্গ কমিটি গঠনসহ সংশ্লিষ্ট এলাকায় নারী ও শিশুদের প্রতি যে কোন ধরণের নির্যাতন, নিপীড়নের প্রতিকারে উদ্যোগ গ্রহণ ও ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে থাকার অঙ্গীকার করেন ফোরামের নেতৃবৃন্দ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *