নানা কর্মসূচি গ্রহণ সাংবাদিক শেখ বেলাল উদ্দীনের ১৪তম শাহাদাৎবার্ষিকী আজ

খবর বিজ্ঞপ্তি

খুলনা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন খুলনার সাবেক সভাপতি ও দৈনিক সংগ্রামের ব্যুরো প্রধান শেখ বেলাল উদ্দীনের ১৪তম শাহাদাৎ বার্ষিকী আজ সোমবার। ২০০৫ সালের ৫ ফেব্রুয়ারি শনিবার রাত সোয়া ৯টার দিকে খুলনা প্রেস ক্লাবের অভ্যর্থনা কক্ষের দরজার সামনে রাখা মোটরসাইকেলের হ্যান্ডেলে সন্ত্রাসীদের রাখা রিমোট কন্ট্রোল বোমায় শেখ বেলাল উদ্দিন গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পরের দিন ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১১ ফেব্রুয়ারি সাংবাদিক শেখ বেলাল উদ্দিন শাহাদাৎবরণ করেন।

খুলনা প্রেস ক্লাব : খুলনা প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি শেখ বেলাল উদ্দীনের ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ সোমবার ক্লাবের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে ঃ সকাল ১০.৪৫ মিনিটে শহীদ সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ এবং বেলা ১১টায় ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল। ক্লাবের সকল সদস্য ও ইউজার সদস্যদেরকে উক্ত কর্মসূচিতে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন ক্লাবের সভাপতি এস এম হাবিব ও সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী।

এমইউজে : এমইউজের উদ্যোগে দুই দিনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে ১১ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টায় মরহুমের কবর জিয়ারত ও তার রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত। ১২ ফেব্রুয়ারি মঙ্গলবার আসর বাদ খুলনা প্রেসক্লাবের পার্শ্বে অবস্থিত মতি মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গত শনিবার এমইউজের নির্বাহী কমিটির সভায় এসব কর্মসূচি নেয়া হয়। এসব কর্মসুচি সফল করতে এমইউজের সকল সদস্যসহ কর্মরত সাংবাদিকদের যথাসময়ে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন ইউনিয়নের সভাপতি মো. আনিসুজ্জামান ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল হাসান হিমালয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.