April 27, 2024
জাতীয়

নাটোরে কাউন্সিলরকে কুপিয়ে হত্যা

দক্ষিণাঞ্চল ডেস্ক
নাটোরের লালপুরের গোপালপুর পৌরসভার কাউন্সিলর জামিলুর রহমানকে (৪৬) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার দুপুর দেড়টার দিকে উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে। জামিলুর রহমান উপজেলার বিরোপাড়া গ্রামের মৃত কামারুজ্জামান কমরের ছেলে এবং গোপালপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর।
পুলিশ ও স্থানীয়রা জানায়, যুবলীগের স্থানীয় কর্মী জাহারুল ইসলাম খুন হন। এই হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার ও বিচার দাবিতে রবিবার লালপুর উপজেলা পরিষদের সামনে মানববন্ধন আয়োজন করে এলাকাবাসী। সেখানে অংশ নেন পৌর কাউন্সিলর জামিলুর রহমান।
মানববন্ধন শেষে জামিলুর রহমান উপজেলা পরিষদের সামনে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ একদল দুর্বৃত্ত এসে তার ওপর হামলা করে। সবার সামনে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে তারা পালিয়ে যান। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় জামিলুর রহমানকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলা পরিষদ এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান ওসি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *