নর্দান ইউনিভার্সিটিতে ‘বঙ্গবন্ধু কর্ণার’ উদ্বোধন

খবর বিজ্ঞপ্তি

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার  উদ্যোগে ‘‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্ণার” এর উদ্বোধন করা হয়। গতকাল সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রহন্থগারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  এ কর্তারের  শুভ উদ্বোধন করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দীন জুয়েল।

সে সময় তিনি বলেন, তরুন প্রজন্মকে পড়ালেখার পাশাপাশি বঙ্গবন্ধুকে জানতে হবে এবং বঙ্গবন্ধুর আর্দশকে ধারণ করে নিজদের গড়ে তুলতে হবে। বঙ্গবন্ধুকে তরুণ প্রজন্মকে কাছে পৌছানোর মহান দায়িত্ব নিয়ে এনউবিটি খুলনা কর্তৃক “বঙ্গবন্ধু কর্ণার” স্থাপনের জন্য উপাচার্য মহাদয় এবং বিশ্ববিদ্যালয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আশা ব্যক্ত করেন যে এনইবিটিকে এর এই বঙ্গবন্ধু কর্ণার এর মাধ্যমে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর আর্দশ ছড়িয়ে পড়বে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো: আব্দুল মতিন ও বাংলাদেশ ছাত্রলীগের খুলনা মহানগর শাখার সভাপতি ও নর্দান বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র শেখ শাহাজালাল সুজন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনইউবিটি খুলনার উপাচার্য প্রফেসর  ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন বঙ্গবন্ধুর কর্ণার স্থাপন কমিটির সদস্য, ব্যাবসা প্রশাসন বিভাগের প্রধান এবং পরীক্ষা নিয়ন্ত্রক এস এম মনিরুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, উপদেষ্ঠ মন্ডলীর সদস্য, সকল বিভাগের শিক্ষক, শিক্ষার্থীরা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *