নর্দান ইউনিভার্সিটিতে দিনব্যাপী ‘জব ফেয়ার ২০১৯’ অনুষ্ঠিত

 

 

 

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনাতে ২য়বারের মত দিনব্যাপী জব ফেয়ার ২০১৯ (চাকুরী মেলার) আয়োজন করা হয়। গতকাল বুধবার সকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মেলাটির উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।

এ সময় তিনি বলেন, অপার সম্ভবনার দেশ বাংলাদেশ, আর তরুণদের হাত ধরে এগিয়ে যাচ্ছে আমাদের এই দেশ। তিনি জব ফেয়ারের মত অনুষ্ঠান আয়োজন করে তরণদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে দেওয়ার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইইই বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. নুরুন্নবি মোল্লাও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর আব্দুল মতিন। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন এনইউবিটি খুলনার উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ।

এ সময় বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের ডীন, উপদেষ্টা, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তাসহ সকল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। মেলায় জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের ৩০টির অধিক কোম্পানী চাকুরীর সুযোগ-সুবিধা নিয়ে অংশগ্রহণ করে এবং খুলনাঞ্চলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক হাজার চাকরী প্রার্থী অংশগ্রহণ করেন। উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন বানিজ্য বিভাগের সহকারী অধ্যাপক মাসুম মুরতাজা।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.