নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ওরিয়েন্টেশন

খবর বিজ্ঞপ্তি

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের স্প্রিং-২০২০ সেমিস্টারের নবাগত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম বিশ^বিদ্যালয়ের বিজ্ঞান ভবন মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ নওশের আলী মোড়লের সভাপতিত্বে অনুষ্ঠিত নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. তারাপদ ভৌমিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের মাননীয় ট্রেজারার প্রফেসর সুধীর কুমার পাল ও রেজিস্ট্রার মোঃ শহীদুল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের প্রধানগণ, সহকারি প্রক্টর, শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীবৃন্দ।

পরিচিতি পর্বে সিএসই, ইইই ও সিভিল ইঞ্চিনিয়ারিং বিভাগের ৪ বছর মেয়াদি ও ৩ বছর মেয়াদি বিএসসি প্রোগ্রামের নবাগত ছাত্র-ছাত্রীদের জ্ঞাতার্থে বিশ্ববিদ্যালয়ের সার্বিক বিষয়গুলো তুলে ধরা হয়। ছাত্র-ছাত্রীদেরকে উচ্চ শিক্ষার সর্বোচ্চ এ বিদ্যাপিঠে লেখাপড়ার নিয়ম-শৃংখলা ও সার্বিক সুষ্ঠু পরিবেশ বজায় রেখে জ্ঞানার্জনের জন্য বিশেষ আহŸান করা হয়।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.