নতুন বছরের শুরুতেই বর্ধিত সভা করবে ছাত্রলীগ

স্মার্ট বাংলাদেশ’ গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে ২০২৩ সালের পহেলা জানুয়ারি বিশেষ বর্ধিত সভা আয়োজন করছে ছাত্রলীগ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যালয়ে (২৩, বঙ্গবন্ধু অ্যাভিনিউ) অনুষ্ঠিত হবে এই সভা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তাঁর সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার যে কর্মসূচি হাতে নিয়েছেন তা বাস্তবায়নে বাংলাদেশ রাষ্ট্র গঠনে নেতৃত্ব দানকারী সংগঠন, শহীদের রক্তস্নাত বাংলাদেশ ছাত্রলীগ দেশের ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে নিরবিচ্ছিন্নভাবে কাজ করে চলেছে। এই লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ একটি বিশেষ বর্ধিত সভার আয়োজন করতে যাচ্ছে।

সভা উপলক্ষে নেতাকর্মীদের বলা হয়, প্রতিটি বিশ্ববিদ্যালয়, মহানগর এবং জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদককে উপস্থিত থেকে প্রতিটি শাখার সংশ্লিষ্ট সাংগঠনিক রিপোর্ট (উপজেলা, পৌরসভা, কলেজ, হল ইত্যাদির সর্বশেষ অবস্থা) উপস্থাপন করার নির্দেশ দেওয়া হয়েছে। রিপোর্টে বর্তমান সাংগঠনিক অবস্থা উল্লেখের পাশাপাশি ইউনিটকে অধিকতর শক্তিশালী এবং শিক্ষার্থী ও তরুণ প্রজন্মবান্ধব করতে প্রয়োজনীয় মতামত ও পরামর্শ উল্লেখ করতে বলা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *