নগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সভা অনুষ্ঠিত

 

খবর বিজ্ঞপ্তি

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল খুলনা মহানগর শাখার সাংগঠনিক সভা গতকাল বিকাল ৪টায় দলীয় কার্যালয়ে নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি একরামুল হক হেলালের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির জোর দাবি জানানো হয়।

বিএনপির যুগ্ম মহাসচিব, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেলকে বন্দী রাখায় তিব্র প্রতিবাদ ও নিন্দা এবং তার নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছে নগর স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দ। আগামী ২০ এপ্রিল শনিবার সকাল ১১টায় নগর সেচ্ছাসেবক দলের নির্বাহী সভা আহŸান করা হয়।

সভায় দলের গঠনতন্ত্র পরিপন্থি কর্মকাণ্ডে লিপ্ত থাকায় খুলনা মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক রুহুল আমিন মিন্টু, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ লুৎফর রহমান, সমাজকল্যাণ সম্পাদক সবুজ জমাদ্দারকে স্থায়ীভাবে বহিষ্কারের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া নগর সেচ্ছাসেবক দল নেতা হানিফের আশু সুস্থতা ও রোগমুক্তি কামনা করা হয়।

সাংগঠনিক সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শফিকুল ইসলাম শাহীন, এমএম ময়েজউদ্দিন চুন্নু, কেএম মাহবুবুল আলম, ইকবাল হোসেন, আলহাজ্ব আল-আমিন, সাইফুল ইসলাম মল্লিক, শওকাত আলী বিশ্বাস লাবু, অহিদুজ্জামান হাওলাদার, শাহবুদ্দিন আহম্মেদ, সোহরাব হোসেন, মুনতাছির আল মামুন, এ্যাডঃ ওমর ফারুক বনি, খায়রুল বাশার, মহিদুল ইসলাম, মোঃ নাসির উদ্দিন, হেলাল ফরাজী, আলাউদ্দিন তালুকদার, মনিরুজ্জামান মিন্টু, মিজান সরদার, মাজেদুর রহমান তুহিন, মোঃ নাসিম, আবু তালেব, এমএ হাসান, হাবিবুর রহমান হাবিব, জাহিদুল ইসলাম বাচ্চু, মেহেদী হাসান ইবু, আফজাল হোসেন প্রমুখ।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *