June 19, 2024
আঞ্চলিক

নগর বিএনপির জরুরী সভা দলীয় ঐক্য অটুট রাখার আহবান

 

 

খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ বলেছেন, আওয়ামী লীগে যোগদানকারীরা বেঈমান, লোভী ভীরু কাপুরুষ। বিএনপির কতিপয় কাউন্সিলর ও ওয়ার্ড পর্যায়ের কিছু সংখ্যক কর্মীকে দলে টেনে জনবিচ্ছিন্ন দেউলিয়া এই রাজনৈতিক সংগঠনটির শেষ রক্ষা হবেনা বলে মন্তব্য করেছেন তারা। তাদেরকে দল থেকে চূড়ান্তভাবে বহিস্কারের জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

গতকাল সোমবার দুপুরে নগরীর কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত নগর বিএনপির এক জরুরী সভায় নেতৃবৃন্দ এ অভিমত প্রকাশ করেন।

সভায় দেশ ও জাতির এই মহাসংকট মূহূর্তে দলের ঐক্য অটুট রেখে রাষ্ট্রীয় সন্ত্রাসের ভয়ে ভীত না হয়ে সাহসিকতার সাথে যে কোন পরিস্থিতি মোকাবিলার জন্য তৈরি থাকার আহবান জানিয়ে বলা হয়, মাদার বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন সফল করে জনগনের ভেটাধিকার পুনরুদ্ধারের আন্দোলনে বিজয়ী না হওয়া পর্যন্ত রাজপথে থাকার অঙ্গীকার ব্যক্ত করা হয়।

সভায় আগামী ৩০ মার্চ শনিবার বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত তিন ঘন্টা প্রতীক অনশন পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় কারাগারে আটক মহানগর বিএনপি নেতা শেখ আমজাদ হোসেন, এ্যাড. ফজলে হালিম লিটন, এস এ রহমান বাবুল, যুবদল নেতা মাহবুব হাসান পিয়ারু ও মহিউদ্দিন টারজানের মুক্তি দাবি করা হয়।

সভায় সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, স ম আব্দুর রহমান, জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, মহিবুজ্জামান কচি, মেহেদী হাসান দীপু, শফিকুল আলম তুহিন, আজিজুল হাসান দুলু, মুজিবর রহমান, ইকবাল হোসেন খোকন, সাদিকুর রহমান সবুজ, মোঃ শাহজাহান, এহতেশামুল হক শাওন, শেখ সাদী, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, সাজ্জাদ হোসেন তোতন, বিপ্লবুর রহমান কুদ্দুস, মুর্শিদ কামাল, মাসুদ পারভেজ বাবু, কে এম হুমায়ুন কবির, একরামুল হক হেলাল, হাসানুর রশিদ মিরাজ, শামসুজ্জামান চঞ্চল, হেলাল আহমেদ সুমন, সাইফুল ইসলাম সান্টু, নিয়াজ আহমেদ তুহিন, শেখ ইমাম হোসেন, বদরুল আনাম, হাফিজুর রহমান মনি, জামিরুল ইসলাম, আবুল কালাম জিয়া, জহর মীর, শমসের আলী মিন্টু, আফসারউদ্দিন মাস্টার, আবু সাঈদ হ্ওালাদার আব্বাস, তরিকুল্লাহ খান, শরিফুল আনাম প্রমুখ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *