নগর বিএনপির অনশন কর্মসূচি ৩১ মার্চ

 

 

কারাগারে বন্দি বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী ৩১ মার্চ রবিবার সকাল ১০টা হতে ১টা পর্যন্ত প্রতীক অনশন কর্মসূচি পালন করবে মহানগর বিএনপি। বেলা ১টায় বর্ষিয়ান জেননেতা, ভাষা সৈনিক ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম দাদু ভাই শরবত পান করিয়ে অনশন ভঙ্গ করাবেন। কর্মরূচি সফল করার জন্য বিএনপি এবং তার সকল অঙ্গ-সহযোগী সংগঠন, জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের সকল পর্যায়ের নেতকর্মীদের উপস্থিত থাকার আহবান জানানো হয়েছে।

অনশন কর্মসূচি সফল করতে নগর বিএনপির সহ সভাপতি ও সম্পাদকমন্ডলীর এক সভা বুধবার দুপুর ১২ টায় দলীয় কার্যালয়ে নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় জানানো হয়, ৩০ মার্চ নগর বিএনপির উদ্যোগে অনশন কর্মসূচি পালনের কথা ছিল। তবে ওই দিন জেলা বিএনপির নির্বাহী সভার কারণে কর্মসূচি একদিন পেছানো হয়েছে। সভা থেকে কারাগারে আটক সকল নেতাকর্মীর মুক্তি দাবি করা হয়।

সভায় উপস্থিত ছিলেন ও ব্ক্তব্য রাখেন সাহারুজ্জামান মোর্ত্তজা, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, সিরাজুল ইসলাম, স ম আব্দুর রহমান, অধ্যক্ষ তারিকুল ইসলাম, সিরাজুল হক নান্নু, আসাদুজ্জামান মুরাদ, মহিবুজ্জামান কচি, মেহেদী হাসান দীপু, শফিকুল আলম তুহিন, শাহিনুল ইসলাম পাখী, আজিজুল হাসান দুলু, শেখ সাদী, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, বিপ্লবুর রহমান কুদ্দুস, মুর্শিদ কামাল, একরামুল হক হেলাল, হাসানুর রশিদ মিরাজ, শামসুজ্জামান চঞ্চল, নাজমুল হুদা চৌধুরী সাগর, শরিফুল ইসলাম বাবু, হেলাল আহমেদ সুমন, নিয়াজ আহমেদ তুহিন, শফিকুল ইসলাম শাহিন, জি এম রফিকুল হাসান, আবু বক্কার, মোহাম্মদ আলী, আলমগীর হোসেন প্রমুখ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *