নগর ডিবি’র অভিযানে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

দ: প্রতিবেদক

খুলনায় ২৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে খুলনা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে খালিশপুর থানাধীন প্লাটিনাম জুট মিলস ও গোয়ালখালী লেবুতলার মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু জানান, খুলনা মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলামের (বিপিএম-সেবা) প্রত্যক্ষ তদারকিতে খুলনা মহানগর ডিবি পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করে।

বুধরাত মধ্যরাতে খালিশপুর থানাধীন প্লাটিনাম জুট মিলা এলাকা থেকে ২২০ পিস ইয়াবাসহ গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার পারুললিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে মোঃ মিন্টু শেখ (৩৭) ও তেরখাদা থানার কোলা পাটগাতি গ্রামের মোঃ মফিজ উদ্দিনের ছেলে মোঃ শফিকুুল ইসলাম রাজু (২৮) কে গ্রেফতার করা হয়।

গোয়েন্দা পুলিশের অপর এক অভিযানে খালিশপুরের গোয়ালখালী লেবুতলার মোড় এলাকা থেকে ২০ পিস ইয়াবাসহ গোয়ালখালী মেইন রোডের মৃত শেখ সাঈদুর রহমানের ছেলে শেখ জাকির হোসেন নান্টু (৩৬) কে গ্রেফতার করা হয়। আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.