February 21, 2024
আঞ্চলিক

নগরীতে ১৬১ পিস ইয়াবাসহ সাত মাদক ব্যবসায়ী আটক

 

দ: প্রতিবেদক

খুলনায় ১৬১ পিস ইয়াবা ট্যাবলেটসহ সাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। গতকাল শনিবার নগরীর বিভিন্ন এলাকায় পৃথক অভিযানে তাদের আটক করা হয়। খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর ও মিডিয়া) শেখ মনিরুজ্জামান মিঠু এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন রাজ মাহমুদ (২২), মোঃ রাসেল মলি­ক (২২), জাহিদ হাসান রিফাত (২৫), শংকর বিশ্বাস (৩২), মোঃ ইয়াছির আরাফাত @ সবুজ বিশ্বাস (২৮), জাহিদ মোল­া (৪০) ও মোঃ আলমগীর হোসেন (৪৫)।

পুলিশ কর্মকর্তা শেখ মনিরুজ্জামান মিঠু জানান, সদর থানাধীন ৪নং ঘাট লঞ্চঘাট লেবার এ্যাসোসিয়েশন অফিসের সামনে থেকে ১০০ পিস ইয়াবাসহ রাজ মাহমুদ, খালিশপুর থানাধীন জোড়াগেটস্থ খুলনা নার্সারীর সামনে ১১ পিস ইয়াবাসহ মোঃ রাসেল মলি­ক, সোনাডাঙ্গা থানাধীন গাজী মেডিকেল কলেজ হাসপাতাল এর পাশ থেকে ১৫ পিস ইয়াবাসহ জাহিদ হাসান রিফাত (২৫), ছোট বয়রা গোলদার পাড়া মেইন রোড থেকে ২৩ পিস ইয়াবাসহ শংকর বিশ্বাস ও সবুজ বিশ্বাস, খালিশপুর থানাধীন জংশন রোডের উপর থেকে ১২ পিস ইয়াবাসহ জাহিদ মোল­া ও আলমগীর হোসেনকে পৃথক অভিযানে আটক করা হয়।

তিনি আরও জানান, আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে খুলনা মহানগর এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের কাজ করে আসছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *