নগরীতে সড়ক দুর্ঘটনায় তিন পুলিশ আহত: উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ

 

দ: প্রতিবেদক

নগরীর মোস্তর মোড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিন পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। গতকাল বুধবার দুপুর ১২টায় তেলবাহী লরির সাথে পুলিশ সদস্যদের মটর সাইকেলের সংঘর্ষ হয়। আহতরা হলেন নাইম ইসলাম (কুষ্টিয়া), তৌকির আহম্মেদ (সাতক্ষীরা), আবু বক্কর (মেহেরপুর)। তাদের সকলের অবস্থা আশংকাজনক হওয়ায় এয়ার এম্বুলেন্সে করে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

পুলিশ সদস্য ও চিকিৎসকরা জানায়, খুলনা জেলা পুলিশ লাইনে কর্মরত তিন পুলিশ সদস্য পাইকগাছা থানায় অস্থায়ী দায়িত্ব পালন করছিলো। খুলনা শিরোমনিস্থ পুলিশ লাইন থেকে বেতন এবং ক্লোথিং স্টোর হতে সরকারি মালামাল উত্তোলনের জন্য পাইকগাছা থানা থেকে মোটরসাইকেল যোগে রওনা হয়। পথিমধ্যে নগরীর আড়ংঘাটা থানাধীন মোস্তফার মোড় এলাকায় আসলে তেলবাহি লরির সাথে মারাত্মক সড়ক দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মোঃ আবু বক্কর ও তৌকির আহমেদ এর পা বিচ্ছিন্ন হয়ে যায়। আহত তিনজনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা সংকটাপন্ন হলে তাদের দ্রুত ঢাকার রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ লাইন হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে এ ঘটনায় তেলবাহি লরির ড্রাইভার মোঃ আব্দুর রহিম ব্যাপারি (৪২) এবং হেলপার সাইদ শেখ (৩৭) কে আটক করেছে আড়ংঘাটা থানা পুলিশ। ঘাতক ট্রাকটিকেও আটক করা হয়েছে। ট্রাকের নম্বর রাজবাড়ী মেট্রো ট-৪১-০০০৪।

সার্জারি ইউনিটের সহকারী রেজিস্ট্রার ডাঃ মনোয়ার হোসাইন বলেন, অর্থপেডিক্স এবং সার্জারি বিভাগের সিনিয়র চিকিৎসক দের দিয়ে  আহত তিন পুলিশ সদস্যের চিকিৎসা দেয়া হয়েছে। তাদের অবস্থা এখনও সংকা মুক্ত নয়। দুজনের পা কেটে ফেলা হয়েছে। তবে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকায় কেন্দ্রীয় রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.