February 25, 2024
আঞ্চলিক

নগরীতে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা মামলার আসামী গ্রেফতার

দ: প্রতিবেদক

নগরীর শেখপাড়া এলাকায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলার প্রধান আসামি শরিফুল ইসলাম আশিককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার সকাল ১০টায় নগরীর শেখপাড়া লোহাপট্টি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকে ৭ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে।

এর আগে রবিবার (২৫ আগস্ট) দুপুরে শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায় শিশুটির আপন খালাতো ভাই আশিক। শিশুটি অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। সোমবার সকালে শিশুটির মা বাদী হয়ে শরিফুল ইসলাম আশিককে প্রধান আসামি করে নগরের সোনাডাঙ্গা থানায় মামলা করেন।

শিশুটির মা জানায়, শেখপাড়া লোহাপট্টি এলাকায় তার বোন ও তিনি সপরিবারে থাকেন। প্রায়ই মেয়েটিকে নির্যাতন করতো আশিক। কিন্তু শিশুটি এতোদিন সেটা জানায়নি। রোববার নির্যাতনের সময় শিশুটি চিৎকার দিলে বাড়ির লোকজন এগিয়ে আসে। এখন আমার বোন বিষয়টি মীমাংসার জন্য বলছে। কিন্তু আমি এর বিচার চাই।

মামলার তদন্ত কর্মকর্তা ও সোনাডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) বিধান চন্দ্র রায় জানান, সোমবার সকাল ১০টায় শেখপাড়া লোহাপট্টি এলাকা থেকে আশিককে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাকে ৭ দিনের রিমান্ড আবেদন জানানো হয়েছে। রিমান্ড শুনানির দিন এখনও নির্ধারণ হয়নি।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *