February 25, 2024
আঞ্চলিক

নগরীতে প্রাণনাশের হুমকি দেওয়ায় আদালতে মামলা

দ: প্রতিবেদক

প্রাণ নাশের হুমকি দেওয়াই আদালতে মামলা করেছেন শেরে বাংলা রোডের বাসিন্দা মোঃ আব্দুল কাদের। তিনি একই এলাকার বাসিন্দা এম এ মাজেদ সরকার পারভেজসহ অজ্ঞাত চার পাঁচজন এর বিরুদ্ধে এই মামলা করেন। গতকাল সোমবার বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর আদালত ক অঞ্চলে অভিযোগ দায়ের করেন মোঃ আব্দুল কাদের। মামলা নং সোনাডাঙ্গা এমপি ৪০৪/১৯।

আব্দুল কাদেরের আইনজীবি এ্যাডঃ ইফতেখার আহমেদ সজিব জানান, আদালত অভিযোগ আমলে নিয়ে মামলাটি গ্রহন করেন। এবং আগামী ২৯ অক্টোবর আসামীকে আদালতে উপস্থিত হয়ে কারন দর্শানোর নোটিশ দিয়েছেন।

মামলার এজাহারে বলা হয়, আসামী এম এ মাজেদ সরকার পারভেজ বাদী মোঃ আব্দুল কাদেরের মেঝ পুত্র মাহামুদুর রহামনের সাথে আইট ব্যবসা করে আসছিলেন ২০১৫ সাল থেকে। হঠ্যাৎ আসামী লোভে পরে তার পুত্রের সাথে ব্যাবসায়ী চুক্তিপত্র জ্বালিয়াতি করে আদালতে মিথ্যা মামলা দায়ের করেন বাদী ও তার মেঝ পুত্র মাহামুদুর রহমান ও ছোট পুত্র আরিফুর রহমান এর বিরুদ্ধে। মিথ্যা মামলা দিয়ে তিনি খান্ত হননি। আসামী গত ২০ সেপ্টেম্বও মোঃ আব্দুল কাদেরের বাড়ি রড নিয়ে অজ্ঞাত চার পাঁচজন নিয়ে আসেন এবং তার নাম ধরে গালি গালাজ করেন। বাদী ঘর থেকে বেরিয়ে আসলে তাকে মারতে উদ্ধত হন। তখন বাদী চিৎকার করে দৌড় দিলে আসপাশের লোকজন চলে আসে। তখন বাদী ও অজ্ঞাত সন্ত্রাসীরা পালিয়ে যান।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *