নগরীতে ডিবি’র অভিযানে হামলা, পুলিশের সোর্স নিহত, আহত ২

দ. প্রতিবেদক
খুলনা মহানগরীর লবণচরা থানা এলাকায় নগর গোয়েন্দা পুলিশের উদ্ধার অভিযানে মাদক ব্যাবসায়ীদের অতর্কিত হামলায় পুলিশের একজন সোর্স নিহত ও আরও দু’জন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১টি রক্তমাখা চাইনিজ কুড়াল উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় লবণচরা দক্ষিণ মোল্লাপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
নিহত ব্যক্তি হলেন, ফুলতলা উত্তর আলকা চৌদ্দ মাইল গ্রামের মৃত গফুর বিশ্বাসের পুত্র শফিকুল ইসলাম (৩৫)। আহতরা হলেন, খানজাহান আলী থানাধীন আটরা পশ্চিম পাড়ার মৃত গণি শেখের পুত্র রনি শেখ (৩৫) ও ফুলতলা গ্রামের মৃতঃ ইসমাইল হোসেন মকবুলের পুত্র মোঃ মনির হোসেন (২৮)।
বুধবার কেএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জাহাংগীর আলম জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টায় নগর গোয়েন্দা পুলিশের ১টি টিম এস আই (নিঃ) মোঃ বদরুজ্জামানের নেতৃত্বে লবণচরা থানাধীন দক্ষিণ মোল্লাপাড়া এলাকায় মাদক উদ্ধার অভিযানে যান। এ অভিযানের সংবাদদাতা রনি শেখ, মোঃ শফিকুল ইসলাম ও মোঃ মনির হোসেন পুলিশের টিমের সাথে উপস্থিত ছিলেন। ঘটনাস্থলে পৌঁছানোর পর মাদক ব্যবসায়ী এবং তাদের সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে যায়। এরপর অজ্ঞাতনামা ৮-১০ জন মাদক ব্যবসায়ী এবং তার সহযোগীরা এসে টিমের সাথে থাকা সংবাদদাতাদেরকে চাইনিজ কুড়াল, ছুরি ও রড দিয়ে এলোপাতাড়িভাবে আঘাত করে। হামলায় গুরুতর আহত অবস্থায় ৩ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসা মোঃ শফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আহত রনি শেখ ও মনির হোসেন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
তিনি আরও বলেন, এ ঘটনায় নগর গোয়েন্দা শাখার এক পুলিশ সদস্যও সামান্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১টি রক্তমাখা চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে নগর গোয়েন্দা পুলিশ বাদী হয়ে লবণচরা থানায় হত্যা মামলা (যার নং ৯) এবং সরকারী কাজে বাধা দানের অপরাধে আরেকটি মামলা (যার নং-১০) দায়ের করেন। এ হামলার সাথে জড়িত মাদক ব্যবসায়ী ও তাদের সহযোগীদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *