নগরীতে ডাকাতির প্রস্তুতিকালে সরঞ্জামসহ পাঁচজনকে আটক

 

 

দ: প্রতিবেদক

নগরীতে ডাকাতির প্রস্তুতিকালে সরঞ্জামসহ পাঁচজনকে আটক করেছে খুলনা মহানগর ডিবি পুলিশ। আটকরা হলেন- বেদার মৃধা (৪৫), সালাউদ্দিন সানা (২৮), মোঃ নজরুল ইসলাম খান (৪৮), আমিরুল মোল­া (৩৮) ও লোকমান হাকিম সরদার (৩৮)। এরা সকলে খুলনা, বাগেরহাট  ও সাতক্ষীরার বিভিন্ন এলাকার বাসিন্দা। গত মঙ্গলবার মধ্যরাতে রায়েরমহল জলিল স্মরনী রোডস্থ কমিউনিটি পুলিশিং ফোরাম অফিসের পিছন থেকে তাদের আটক করা হয়।

কেএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (সদর ও পিআর) শেখ মনিরুজ্জামান মিঠু জানান, হরিণটানা থানাধীন রায়েরমহল জলিল স্মরনী রোডস্থ ১৬নং ওয়ার্ড (আংশিক) কমিউনিটি পুলিশিং ফোরাম অফিসের পিছনে ফাঁকা জায়গায় ৭/৮ জনের একটি ডাকাত দল ডাকাতির উদ্দেশ্যে সম্মিলিত হয়েছে এরকম গোপন সংবাদ প্রাপ্ত হয়ে অভিযান পরিচালনা করে আসামীদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি লোহার তৈরি চাপাতি, দুইটি লোহার রড পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদে তারা জানা যায়, তারা দীর্ঘদিন ধরে খুলনা মহানগরী ও আশেপাশের ডুমুরিয়া, রূপসা, বটিয়াঘাটা ইত্যাদি এলাকায় সংঘবদ্ধভাবে গ্রিল কেটে ঘরে প্রবেশ এবং গরু চুরি ইত্যাদির সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে খুলনা জেলার ডুমুরিয়া থানায় এবং বাগেরহাট জেলার চিতলমারী থানায় মামলা রয়েছে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে হরিণটানা থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.