নগরীতে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাত আটক : অস্ত্র উদ্ধার

খানজাহান আলী থানা প্রতিনিধি
খুলনার আড়ংঘাটা থানাধীন তেলিগাতী বাইপাসের চিংড়ীখালি কালভার্ট সংলগ্নে গতকাল রাতে ডাকাতি প্রস্তুতিকালে রুহুল আমিন ওরফে ইয়ামিন (২৪), শাহ মোঃ পারভেজ (২৫) এবং তানভীর মীর (২৫)কে ডাকাতি করার দেশীয় অস্ত্রসহ বিভিন্ন মালামাল উদ্ধার করেছে আড়ংঘাটা থানা পুলিশ। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।
পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত পৌনে ১টায় আড়ংঘাটা থানাধীন তেলিগাতী বাইপাসের চিংড়ীখালি কালভার্ট সংলগ্নে ৭/৮ জনের একটি সংঘবন্ধ চক্র ডাকাতির উদ্দেশ্যে প্রস্তুতি নিচ্ছিল। এমন সময় স্পেশাল ডিউটিতে থাকা আড়ংঘাটা থানার আবু হাসান এবং এসআই মোল্যা জুয়েল ঘটনাস্থলে পৌছালে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টা করে।
পুলিশ তাদেরকে ধাওয়া করে খালিশপুর থানাধীন মুজগুন্নী খ্রিষ্টান গির্জা এলাকার মোঃ খলিল মুন্সির পুত্র রুহুল আমীন ওরফে ইয়ামিন, খানজাহান আলী থানাধীন যোগিপোল পশ্চিমপাড়ার মোঃ আব্দুর রহমানের পুত্র শাহ মোঃ পারভেজ এবং শিরোমণি মীরবাড়ী এলাকার গফফার মীরের পুত্র তানভীর মীরকে আটক করে। এ সময় ঘটনাস্থল থেকে ডাকাতির উদ্দেশ্যে আনা ২টা রামদা, ২টা চা-পাতি, ১টা সাবল, ১টা দা, ১টা প্লাস, হাতুড়ি, স্ত্রু-ড্রাইভার এবং ফিতা দড়ি উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেছে তাদের সাথে শিরোমণি পুর্বপাড়ার মোঃ মোশারফ মুন্সির পুত্র মোঃ লিটন মুন্সি ওরফে লিটু (২৩), শিরোমণি দক্ষিণপাড়ার করিমের পুত্র রাকিব ওরফে রব্বানী (২৬)সহ ২/৩ জন ছিলো।
আড়ংঘাটা থানার অফিসার্স ইনচার্জ মোঃ রেজাউল করিম রেজা জানান, পুলিশের বিশেষ টহল দেওয়ার সময় ডাকাতির প্রস্তুতি কালে তাদেরকে দেশিয় অস্ত্রসহ হাতেহাতে আটক করা হয়। আটককৃতদের স্বিকারোক্তি মতে তাদের সাথে থাকা অপর সঙ্গীদের আটকের জন্য বিশেষ অভিযান চলেছে। দ্রæত সময়ে বাকী আসামীদের গ্রেফতার করা হবে বলে তিনি জানান। এ ব্যাপারে আড়ংঘাটা থানার এস আই আবু হাসান বাদী হয়ে ৩১৯/৪০২ ধারায় মামলা দায়ের করেছে। মামলা নং ১২, তাং ২২/১/১৯।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.