February 25, 2024
আঞ্চলিক

নগরীতে কলেজছাত্রী খাদিজার উপর হামলাকারীকে গ্রেফতারের দাবি

 

দ: প্রতিবেদক

সন্ত্রাসী ইয়াকুব আলী শরীফকে অবিলম্বে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার দুপুর ১২টায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সন্ত্রাসী হামলায় আহত বিএল বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রী খাদিজা আক্তার রিপা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রোকসানা আক্তার।

লিখিত বক্তব্যে উলে­খ করেন, নগরীর সোনাডাঙ্গার খালাসী মাদ্রাসা রোডস্থ মাসুদুল আহমেদ মেহেদীর বাড়ির ভাড়াটিয়া বিএল বিশ্ববিদ্যালয় কলেজের মাস্টার্স শেষ বর্ষের ছাত্রী খাদিজা আক্তার রিপা দীর্ঘদিন ধরে প্রগতি লাইফ লাইফ ইনস্যুরেন্সে চাকরি করে আসছেন। চাকুরির পাশাপাশি তিনি সংবাদ মাধ্যমের সাথেও জড়িত আছেন। গত ৭ মে দুপুর সাড়ে ১২টার দিকে ইনস্যুরেন্স খোলার কথা বলে আজিজ নামে এক যুবক তাকে নগরীর সোনাডাঙ্গা আবাসিক এলাকার ব্র্যাক অফিসের পাশে ডেকে নেয়। তিনি সেখানে দাঁড়িয়ে কথা বলা অবস্থায় ইয়াকুব আলী শরীফসহ আরও দু’জন সেখানে হঠাৎ উপস্থিত হন। কোনো কিছু বুঝে ওঠার আগেই ইয়াকুব কলেজ ছাত্রী রিপাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। তার ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসী ইয়াকুব তার বাহিনী নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গাজী মেডিকেল কলেজ হাসপতালে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। পরবর্তীতে সোনাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করা হয়। পরে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি চিকিৎসা নেন।

এদিকে গত ৮ মে নগরীর সোনাডাঙ্গা থানায় তিনি বাদি হয়ে সোনাডাঙ্গা থানাধীন বাড়ি নং-১৫৪, রোড নং-১২ ১ম ফেইজ, এলাকার মৃত: আব্দুল কাদের শরীফের ছেলে ইয়াকুব আলী শরীফ (৫৮) ও আজিজ (২৫) নামে দুই জনের নাম উলে­খ করে অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামি করে মামলা করেন। যার মামলা নং-৯, তারিখ-৮/৫/১৯ইং। থানায় মামলা হলেও মামলার আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও অজ্ঞাত কারণে তাদের গ্রেফতার করছে না পুলিশ। ভুক্তভোগী বর্তমানে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *