নগরীতে অস্বাস্থ্যকর পরিবেশে মধু উৎপাদন করায় জরিমানা

 

 

দ: প্রতিবেদক

নগরীতে মানহীন অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে মধু উৎপাদন করায় একজনকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব-৬, জেলা প্রশাসন ও বিএসটিআই’র ভ্রাম্যমান আদালত। গতকাল রবিবার সকালে নগরীর খালিশপুরস্থ কহিনুর মোড়’র পল্লী মধু এন্টার প্রাইজে এ অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব-৬’র অপারেশন অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ তোফাজ্জল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়- খুলনা মহানগরের খালিশপুর থানাধীন পল্লী মধু এন্টার প্রাইজ, ৮৫/১৩১, হাউজিং, কহিনুর মোড়, খালিশপুর, খুলনা এর মালিক উপযুক্ত লাইসেন্স এবং বিএসটিআই হতে গুণগত মান পরীক্ষণ ছাড়া অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে মধু লোকজনের নিকট বিক্রয় করছে। পরে বেলা পৌনে ১১টায় তাঁর নেতৃত্বে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও বিএসটিআই এর সহযোগিতায় উক্ত স্থানে অভিযান পরিচালনা করা হয়।

এসময় উক্ত প্রতিষ্ঠানে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে মধু উৎপাদন ও বিক্রয় করার কারণে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমান কর্তৃক পল্লী মধু এন্টার প্রাইজের মালিক মোঃ নুরুল ইসলাম (৫২) কে বিএসটিআই আইন-২০১৮ এর ৩১ ধারা মোতাবেক ৪০ হাজার টাকা জরিমানা করে তাৎক্ষণিক আদায় করা হয়। আদায়কৃত জরিমানার অর্থ চালানের মাধ্যমে কোর্টে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.