নগরীতে অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকায় আটক ২৮

 

দ: প্রতিবেদক

নগরীতে আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগে ২৮ জনকে আটক করা হয়েছে। গতকাল বুধবার নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে খুলনা মহানগর ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে তাদের আটক করে। কেএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (সদর ও পিআর) শেখ মনিরুজ্জামান মিঠু এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার বেলা ১১:৩০ থেকে ১:৩০ মিনিট পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খুলনা সদর থানাধীন হোটেল টাইটান, হোটেল মৌসুমী, এবং সোনাডাঙ্গা মডেল থানাধীন সঙ্গীতা হোটেল, (৪) হোটেল স্বপ্নপুরী, (৫) হোটেল নুর আইয়ান থেকে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগে এদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- সৈয়দ পান্না (৩৮), মোঃ সাইফুল (২০), মোঃ শাকিল (২০), মোঃ শামীম (২০), মোঃ আজহারুল ইসলাম আরিফ (২৮), মোঃ রুমান শেখ (২৮), মোঃ ওমর (৩৯), মোঃ রাজু (২৪), মোঃ কানিজ ফাতেমা (২০), আমেনা আক্তার তন্নি (১৮), মোছাঃ শারমিন আক্তার (২০), মোসাঃ ফরিদা বেগম (৩৭), মোসাঃ মুক্তা (৩৫), ফাতেমা খাতুন (১৮), আলী হায়দার (৪৫), মোঃ সেলিম (৩৫), মিঠু (৩০), মোঃ জাহাঙ্গীর আলম (১৮), মোঃ সজল শেখ (২৫), ফাহমিদা আক্তার (২০), আবুল কালাম (৩০), ময়না বেগম (৩৫), জিসান শেখ (১৬), মোঃ রুম্মান হোসেন (২০), লুমান তাবাসসুম (২০), মোঃ হাসিবুল ইসলাম (২৩), মোঃ বকুল হোসেন (২৬), মোসাঃ নাছরিন আক্তার (২২)। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.