নগরবাসীকে স্বাস্থ্যবিধি অনুসরণে আরও সচেতন হতে হবে : সিটি মেয়র

খবর বিজ্ঞপ্তি
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, করোনায় ক্ষতিগ্রস্থ দরিদ্র ও কর্মহীন মানুষের সহযোগিতায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় আন্তরিক। শুধু করোনা সংক্রমণ নয় যে কোন সংকটকালে সরকার বিপদগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও দরিদ্র ও হতদরিদ্র মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়ে সিটি মেয়র বলেন, করোনা মহামারী মোকাবেলায় নগরবাসীকেও স্বাস্থ্য অনুসরণে আরো সচেতন হতে হবে। সম্মিলিতভাবে কাজ করলে আমরা মহামারী থেকে রক্ষা পাওয়া সম্ভব হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
সিটি মেয়র শুক্রবার সকালে নগরীর সবুজবাগ এলাকায় করোনা সংক্রমণের কারণে ক্ষতিগ্রস্থ ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। স্থানীয় সমাজসেবক আফজাল হোসেন দুলাল এর সহযোগিতায় ১৫০টি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
নগরীর ১৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন, সমাজকর্মী আসগার আলী খন্দকার, আনিসুর রহমান, জয়নাল আবেদীন শেখ, ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাক প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক নগরীর ডাকবাংলো বেবী স্ট্যান্ডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হতদরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ করেন।

‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *