নওয়াপাড়ায় বাসের সুপারভাইজারকে পিটিয়ে ট্রাকের নিচে ফেলে হত্যা

 

বিশেষ প্রতিনিধি, অভয়নগর

যশোরের অভয়নগর উপজেলার শিল্প ও বাণিজ্য শহর নওয়াপাড়ায় আকাশ মাতবর (৪০) নামের এক বাস সুপারভাইজারকে ট্রাক শ্রমিকরা কিল-ঘুষি মেরে রাস্তায় ফেলে হত্যার অভিযোগ। গতকাল শুক্রবার দুপুরে নওয়াপাড়া শহরের হাইওয়ে থানার সামনে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশসূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১টার সময় যশোর-খুলনা মহাসড়কে নওয়াপাড়া হাইওয়ে থানার সামনে অভয়নগর ট্রান্সপোর্ট এজেন্সির একটি ট্রাক দাঁড়িয়ে থাকে। এসময় বেনাপোলগামী যাত্রীবাহি ফেম নামক একটি বাস আটকা পড়ে। বাসের সুপারভাইজার আকাশ মাতবর রাস্তায় নেমে ট্রাকটিকে সরাতে বললে ট্রাকের চালক, হেলপারসহ এজেন্সির ৪/৫জন শ্রমিক ক্ষিপ্ত হয়ে আকাশ মাতবরকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে তারা তাকে রাস্তার ওপর ছুড়ে মারলে যশোরগামী অপর একটি তেলবাহী ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। পুলিশ তার লাশ উদ্ধার করে সুরাতহাল সংগ্রহে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। নিহত সুপারভাইজারের পরিচয়পত্র সূত্রে  জানা যায়, আকাশ মাতবর শরীয়তপুর জেলার ডোমসার গ্রামের আবু মাতবরের ছেলে।

এ ব্যাপারে অভয়নগর এসআই জিয়াউর রহমান জানান- লাশের সুরাত হাল সংগ্রহের কাজ চলছে। ঘাটক ট্রাকসহ এ হত্যাকান্ডে জড়িত শ্রমিকরা পালিয়ে গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *